সাহিত্য আসর
- হানিফ আহমেদ লস্কর ২৮-০৪-২০২৪

আমরা পারবো,
আমরা করবো,
আমরা বাঙালীরূপে নিজের পরিচয় সবার সম্মুখে তুলে ধরবো।
বাধাবিঘ্ন নত হবে, আমারোর কাছে,
ঝড়তুফানকে ভয় করেনা,
কখনো এই তরুণদের দল।
বাংলার ঘরে জনম আমারোর,
সাহিত্য আড্ডা সর্বদা হবে,
বরাকের প্রত্যক ঘরে-ঘরে।
মাসিক সাহিত্য আসর হবেই,
সোনাই মাধব চন্দ্র দাস কলেজে,
বরাক সাহিত্য আসরে সোনাই সর্বদা শ্রেষ্ঠ আসন লবে।মৃত্যু হবে একদিন
তাহা সত্য না মিথ্যা
নিশ্চয় সবাই জানে।
ঘরে বসে মরার চেয়ে বাংলা সাহিত্য প্রেমিক
হয়ে মরা ভালো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।